রাজনৈতিক খবর জেলার খবর রাজ্যের খবর

জামালপুরে প্রচারে বেরিয়ে আক্রান্ত সিপিএম, বিজেপি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

প্রচারে বেরিয়ে আক্রান্ত হলেন সিপিএম প্রার্থী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুরের দক্ষিণ সারাংপুর গ্রামে। পঞ্চায়েতের সিপিএম প্রার্থী সঞ্জিত কুমার মণ্ডল রবিবার অভিযোগ করেন, গ্রামের দক্ষিণ পাড়ায় তিনি স্কুটি নিয়ে প্রচারে যাচ্ছিলেন শনিবার। সেই সময় তৃণমূলের কয়েকজন তাঁর পথ আটকায়। স্কুটি থেকে ফেলে দেওয়া হয় তাকে। বেধড়ক মারধর করা হয় তাকে।

এই ঘটনায় তৃণমূল নেতা বিকাশ পাকড়ে সহ কয়েকজনের নাম উল্লেখ করে জামালপুর থানায় লিখিত অভিযোগ করেছেন সিপিএম প্রার্থী। সুষ্ঠু নির্বাচন করতে তিনি কেন্দ্রীয় বাহিনীরও দাবি করেছেন। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি , জনবিচ্ছিন্ন হয়ে গিয়েছে সিপিএম। মিথ্যা অভিযোগ করছে সিপিএম।

অন্যদিকে বিজেপি কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। পাড়াতল এক পঞ্চায়েতের ১৩৫ নম্বর বুথের নীলকমল ভট্টাচার্য সহ বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থকদের মারধর করার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

নীলকমল বাবুর অভিযোগ গতকাল তারা যখন প্রচার করে বাড়ি ফিরছিলেন সেই সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদের ওপর লাঠি সোটা নিয়ে চড়াও হয়ে তার মাথা মেরে ফাটিয়ে দেওয়া হয়। আরো বেশ কয়েকজন কর্মীকে মারধর করে তৃণমূলের দুষ্কৃতীরা। এরপরে তিনি জামালপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এবং জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা করান।

তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান এটা সম্পূর্ণ মিথ্যা ঘটনা। নির্বাচনের আগে থাকতেই বিজেপি মানুষকে মিথ্যা কথা বলে বিভ্রান্ত করার চেষ্টা করছে। ওদের প্রার্থী হওয়ার লোক নেই, প্রচারের লোক নেই তাই তৃণমূল দলকে কালিমা লিপ্ত করার চেষ্টা করছে। এই ধরনের কোন ঘটনা ঘটেনি। তৃণমূলের কেউ কাউকে আক্রমণ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *