রাজ্যের খবর রাজনৈতিক খবর স্বাস্থ্য

বিদেশে চোখের চিকিৎসার পর কলকাতায় ফিরলেন অভিষেক।

রাজ্যে ফিরলেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি । চোখের চিকিৎসা করিয়ে অবশেষে কলকাতায় ফিরলেন তিনি। দুবাই এবং আমেরিকায় নিজের চিকিৎসা করানোর জন্য গিয়েছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড।

ইডি মামলায় নাম জড়ালেও সু্প্রিম কোর্টের সবুজ সংকেতে নিয়ে বিদেশে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। চোখের চিকিৎসা করাতে বিদেশে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বিদেশ যাওয়া নিয়ে সমালোচনা শুরু হয়। তিনি বিদেশে পালিয়েছেন বলেও দাবি করেন বিরোধীদের একাংশ।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের চোখের চিকিৎসায় ছবি শেয়ার করেন। তিনি যে চোখের চিকিৎসার কারণে বিদেশে রয়েছেন তার ছবি শেয়ার করেন সামাজিক মাধ্যমে। সেই ছবি শেয়ারের পরেও বিতর্ক শুরু হয়। ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদকে নিয়ে বিতর্কের অন্ত ছিল না। অবশেষে রবিবার বিকেলে কলকাতায় ফিরলেন তিনি।

কিছুদিন আগেই নিউইয়র্ক থেকে একটি ছবি পোস্ট করেন অভিষেক। টাইমস স্কোয়ারে দাঁড়িয়ে একটি সেলফি তুলে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবির সঙ্গে লেখেন, ‘Bright sunny sunny morning in NYC। এই ছবির পরেও বিরোধীদের তরফে কটাক্ষ শুরু হয়ে যায়। রাজ্য তথা দেশে এত উৎকৃষ্ট মনের হাসপাতাল থাকতে তিনি কেন বিদেশে চোখের চিকিৎসা করাতে গিয়েছেন, সেই নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *