দেশের খবর রাজ্যের খবর

গ্যাংস্টারের বিয়ে! প্যারোলে বের হবেন জেল থেকে, কমান্ডো ঘিরে ফেলছে এলাকা, পাত্রী কে?

বিয়েকে ঘিরে যাতে কোনও গ্যাং ওয়ার শুরু না হয়ে যায় সেটাই বড় চ্যালেঞ্জ পুলিশের কাছে। সেই সঙ্গে সন্দীপ যাতে বিয়ের সুযোগ নিয়ে হেফাজত থেকে পালিয়ে না যান সেটাও দেখার। সব মিলিয়ে একেবারে টান টান উত্তেজনা।
গ্যাংস্টারের বিয়ে বলে কথা! ১২ মার্চ দিল্লিতে বসছে বিয়ের আসর। গ্যাংস্টার সন্দীপ ওরফে কালা জাঠেড়ির সঙ্গে বিয়ে হবে অনুরাধা চৌধুরী ওরফে ম্যাডাম মিঞ্জের। আর সেই উপলক্ষ্য়ে গোটা ব্যাঙ্কোয়েট হল একেবারে সিসি ক্য়ামেরায় মুড়ে ফেলা হয়েছে। মেটাল ডিটেক্টর, ড্রোনের নজরদারি চলছে। সশস্ত্র কমান্ডোরাও পাহারা দিচ্ছেন পুরোদমে। একেবারে যেন দুর্গের মতো ব্যাপার।
হরিয়ানার সোনিপতের গ্যাংস্টার সন্দীপ। বিয়ে করার জন্য ৬ ঘণ্টার প্যারোলে মুক্তি পাচ্ছেন। দিল্লি হাইকোর্ট এই নির্দেশ দিয়েছে। আর তার বিয়েতে একেবারে চরম নিরাপত্তার ব্যবস্থা। একটা সময় মোস্ট ওয়ান্টেড ছিলেন এই সন্দীপ। তাকে ধরে দিতে পারলে ৭ লাখ টাকার পুরস্কারও ঘোষণা করা হয়েছিল।


এদিকে এই বিয়েকে ঘিরে যাতে কোনও গ্যাং ওয়ার শুরু না হয়ে যায় সেটাই বড় চ্যালেঞ্জ পুলিশের কাছে। সেই সঙ্গে সন্দীপ যাতে বিয়ের সুযোগ নিয়ে হেফাজত থেকে পালিয়ে না যান সেটাও দেখার। সব মিলিয়ে একেবারে টান টান উত্তেজনা।
দ্বারকা সেক্টর ৩তে সন্তোষ গার্ডেন। তিহাড় জেল থেকে প্রায় সাত কিমি দূরে এই অনুষ্ঠান হল। এই হলটির ভাড়া ৫১০০০ টাকা। সেটা সন্দীপের আইনজীবী ভাড়া নিয়েছেন। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, ব্যাঙ্কোয়েটে প্রবেশের মুখেই থাকবে ডোরফ্রেম মেটাল ডিটেক্টর। পাস ছাড়া কোনও গাড়িকে ভেতরে ঢুকতে দেওয়া হবে না। বার কোড দেওয়া হবে ভেতরে প্রবেশের আগে। সব মিলিয়ে একেবারে টান টান ব্যাপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *