Uncategorized আন্তর্জাতিক দেশের খবর রাজনৈতিক খবর রাজ্যের খবর

গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে গুরুতর জখম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর কপালে সেলাই করা হবে। হাসপাতাল সূত্রে খবর, মমতার ক্ষত বেশ গভীর। তবে রক্ত বন্ধ করা গিয়েছে। সিটি স্ক্যান করানো হবে। একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হচ্ছে। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন মুখ্যমন্ত্রী।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার কালীঘাটের বাসভবন চত্বরে হাঁটছিলেন মুখ্যমন্ত্রী মমতা। সেই সময়েই কোনও ভাবে পড়ে যান তিনি। সামনের দিকে ঝুঁকে পড়ে যাওয়ায় কপালে চোট পান। গলগল করে রক্ত বেরোতে থাকে। প্রথমে তাঁকে বাড়ির ভিতরে নিয়ে যাওয়া হলেও সঙ্গে সঙ্গে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী এক্স হ্যান্ডলে লিখেছেন, ‘‘বাংলার মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করি।’’ মুখ্যমন্ত্রীর জখম হওয়ার খবর পাওয়া মাত্রই দলীয় বৈঠক থামিয়ে দেন ঘাটালের বিদায়ী তৃণমূল সাংসদ দেব। ঘাটালের বিশালাক্ষী মন্দিরে পুজো দিতে যান তিনি।

অভিষেকের পাশাপাশি এসএসকেএম হাসপাতালে গিয়েছেন লতা বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মালা রায়, সুব্রত বক্সী, শোভনদেব চট্টোপাধ্যায়। গিয়েছেন ছোট ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়ও। বৃহস্পতিবার দুপুরে জলপাইগুড়ির ময়নাগুড়িতে সভা করেছিলেন অভিষেক। কলকাতা ফিরেই তিনি সোজা মমতার কালীঘাটের বাড়িতে যান অভিষেক। অভিষেক যখন বাড়িতে ছিলেন, সেই সময় দুর্ঘটনা ঘটে। তবে হাঁটার সময় মমতা পড়ে গিয়েছেন বলেই মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *