বিনোদন

কি কারনে নাচানো হলো দুই তরুণ-তরুণীকে গলায় টায়ার ঝুলিয়ে!!!

বিউরো ঃ-

দুই তরুণ-তরুণীকে গলায় মোটরসাইকেলের টায়ার নিয়ে নাচতে বাধ্য করেছে স্থানীয় লোকজন মধ্যেপ্রদেশের ধর এলাকায় পালিয়ে যাওয়ার অপরাধে শাস্তি হিসেবে। পুলিশ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছে ঘটনাটি সম্প্রতি সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর।

এ তথ্য জানা গেছে বুধবার ২২ সেপ্টেম্বর এক প্রতিবেদনে।

সেই ভিডিওতে দেখা যায়, একইভাবে নাচতে বাধ্য করা হয় পালিয়ে যেতে সাহায্য করার অভিযোগে ওই দম্পত্তির সঙ্গে ১৩ বছরের এক কিশোরীকেও। বাইক থেকে একজন লাঠি দিয়ে কয়েক বার তাদের আঘাত করেন গলায় টায়ার দিয়ে নাচতে বাধ্য করার সময়। এ সময় হাসতে থাকেন ভিডিও ধারণকারী। আর মজা দেখছিলেন অন্যরা দাঁড়িয়ে দাঁড়িয়ে। কিন্তু সাহায্য করতে এগিয়ে আসেননি কেউ তাদের।

এই ঘটনা ঘটেছে জেলা সদর থেকে ৭০ কিলোমিটার দূরের গান্ধওয়ানি থানায়- জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার দেবেন্দ্র পাতিদার মঙ্গলবার সাংবাদিকদের।

পুলিশ জানিয়েছে, চলতি বছরের জুলাই মাসে ওই তরুণী এক তরুণের সঙ্গে পালিয়ে যাওয়ার কারণে তার পরিবারের সদস্যরা ক্ষুব্ধ ছিলেন। পরবর্তীতে তার পরিবারের সদস্যরা স্থানীয় পুলিশের কাছে এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেন। তাদের সঙ্গে থাকা ওই কিশোরী পালিয়ে যেতে সাহায্য করেছে বলেও সন্দেহ করেন তারা।

পুলিশের অপর এক কর্মকর্তা জানান, ওই তরুণ-তরুণী তাদের বাড়ি থেকে পালিয়ে গুজরাটে গিয়েছিল। সেখান থেকে গ্রামে ফেরার পরেই এই ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *