বিনোদন

কখনো হাইথাই কাটে বোল্ড আউট, কখনো বক্ষবিভাজিকায় ঝড়! দিনদিন লুক পাল্টাচ্ছে পায়েল

বিউরো ঃ- একোন রাজার বর! পায়েলের ছবি দেখলেই এখন এই প্রশ্নই জাগে ভক্তদের মনে। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের ছাত্রী পায়েল। শান্ত ও নম্র স্বভাবের এই নায়িকার ঝুলিতে কেবলই টলিউড নয়, বলিউডের ছবিও রয়েছে। তবে সম্প্রতি নিজের লুক নিয়ে একটু বেশই সচেতন হয়ে উঠলেন তিনি। একের পর এক ছবিতে চমক এনে রীতিমতন ঝড় তুললেন নেট দুনিয়ায়। যা দেখে বোঝা দায় ইনিই সেই প্রেম আমার-ছবির পায়েল, হাল ফ্যাশন থেকে পোজ, পায়েলের থেকেই নিন টিপস। ফোটোশ্যুট দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলি অভিনেত্রী পায়েল। এক প্রথম সারির ম্যাগাজিনে কভার পেজে প্রথম দেখা গিয়েছিল তাঁকে।বর্তমানে তিনি টলিউডে খুব একটা আত্ম প্রকাশ না করলেও বছরে একটা ছবি দর্শকদের উপহার দিয়েই থাকেন তিনি। শুধু তুমি ছবি তাঁর জীবনের প্রথম অভিনয় হলেও দর্শকদের মনে তিনি জায়গা করে নেন প্রেম আমার ছবির মধ্যে দিয়ে।যমের রাজা দিল বর ছবিতে তিনি অভিনয় করেছিলেন।তবে বর্তমানে কার ভরে নিজেকে ডানা কাটা পরী করে তুললেন নায়িকা দর্শকদের মনে এখন এই প্রশ্ন জাগে তাঁর ছবি দেখে।সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একের পর এক ছবিতে ধরা দিল অনবদ্য তাঁর লুক, অনবদ্য তাঁর স্টাইল স্টেটমেন্ট। এই ছবিটি তাঁর সব থেকে বেশি প্রশংসিত হওয়া ছবি।সম্প্রতিই এক ফোটোশ্যুটে পায়েল যেভাবে নিজেকে উপস্থাপনা করলেন তাতে যে কোনও প্রথম সারির মডেলকেই প্রকাশ্যে চ্যালেঞ্জ দেওয়ার ক্ষমতা রাখেন তিনি।টলিউডের এই নায়িকার ঝুলিতে কেবলই যে টলিউড ছবিই রয়েছে এমনটা কিন্তু নয়, বলিউডেও ইতিমধ্যেই ডেবিউ করেছেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন কুণাল খেমু।

বেশ কয়েকটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিকেও তাঁকে পাওয়া গেছে ইতিমধ্যে। যার মধ্যে উল্লেখযোগ্য লাভ স্টোরি, শকুন্তলা, লেডিস স্পেশাল প্রমুখ। তবে সম্প্রতি তিনি নিজেকে ধারাবাহিক থেকে সরিয়ে এনেছেন।

তবে বর্তমানে পায়েল একের পর এক ওয়েব সিরিজে কাজ করছেন। সদ্য সোহমের সঙ্গে তিনি জুটি বেঁধেছেন। হাতে রয়েছে একাধিক সিরিজের প্রস্তাবও। তারই মাঝে নেট দুনিয়ায় আগুন ছড়াচ্ছেন পায়েল। ঝড়ের বেগে ভাইরাল সব ছবি। সাহসী পোজে বোল্ড আউট করছেন ভক্তদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *