Blog রাজ্যের খবর

এবার নকল আইপিএস কে গ্রেপ্তার কলকাতায়

বিউরোঃ কলকাতা শহরে ভুয়া আইএএস এর পর এবার নকল আইপিএস ধরা পরল। তার নিরাপত্তারক্ষী এবং গাড়িচালককেও গ্রেপ্তার করা হয়েছে। বাজেয়াপ্ত হয়েছে নীল বাতি লাগানো গাড়ি।

লালবাজার সূত্রে খবর, রাজর্ষি ভট্টাচার্য নামে ধৃত ওই ব্যক্তি নিজেকে কলকাতা পুলিশের স্পেশ্যাল দায়িত্বপ্রাপ্ত অফিসারের পরিচয় দিত। অনেকদিন ধরেই নীল বাতির গাড়ি চড়ে ঘুরে বেড়াত সে। প্রাথমিকভাবে তার ভুয়ো পরিচয় কেউ ধরতেই পারেনি। কিন্তু ধীরে ধীরে রাজর্ষির কার্যকলাপে সন্দেহ বাড়তে থাকে। অভিযোগ পেতেই লালবাজারের পুলিশ কর্তারা তদন্ত শুরু করে। তারপর সোমবার রাতেই পুলিশের জালে ধরা পড়ে রাজর্ষি ভট্টাচার্য। তার দুই সঙ্গীও গ্রেপ্তার হয়েছে।

নীল বাতি ও লাল বাত্তি গাড়ির ব্যবহার নিয়ে কয়েকদিন আগেই রাজ্য সরকারের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সেই বিজ্ঞপ্তি অনুসারে কলকাতা শহর জুড়ে নীল বাতি এবং লাল বাতি লাগানো গাড়িগুলোকে পরীক্ষা করা হচ্ছে সেখানেই সোমবার রাতে ভুয়ো পুলিশ কর্তা রাজর্ষির কাছেও মিলল সেই গাড়ি। তিনি একটি নামী সংস্থার চারচাকার গাড়িতে নীল বাতি লাগিয়ে ঘুরতেন বলে অভিযোগ। রাজর্ষির আজ আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিতে চায় পুলিশ। IPS’এর ভুয়ো পরিচয় দিয়ে রাজর্ষি ঠিক কী কী কীর্তিকলাপ করেছে, তার বিশদে জানাই লক্ষ্য কলকাতা পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *