"Exposed breasts, I took off my clothes as soon as I was in the title", 'sex bomb' near body
ফ্যাশন বিনোদন

“উন্মুক্ত স্তনযুগল, শিরনামে থাকতেই জামাকাপর খুলেছি”, শরীর নিয়ে কটাক্ষের জবাব ‘সেক্সবম্ব’ নিয়ার

বিউরো, ডেস্কঃ- কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড নিয়া শর্মা। অতিরিক্ত খোলামেলা পোশাক পরেই চরম ট্রোলের মুখে পড়েছেন নিয়া শর্মা। এবার সমস্ত কটুক্তির সবাব জবাব দিলেন সেক্সবম্ব নিয়া।

"Exposed breasts, I took off my clothes as soon as I was in the title", 'sex bomb' near body
“Exposed breasts, I took off my clothes as soon as I was in the title”, ‘sex bomb’ near body

যৌবনের ভারে যেন নিজেকে সামলে রাখতে পারছেন না নিয়া। খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা।অর্ধনগ্ন থেকে স্তনযুগল উন্মুক্ত করে সেক্সি সাহসী ছবি তুলতেও পিছপা হননা নিয়া। তার প্রতিটি ছবিতেই শরীরী আগুন ঠিকরে বেরোচ্ছে।বলিউডের নাগিন খ্যাত অভিনেত্রী নিয়া শর্মার বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন নিয়া। প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

একাধিকবার খোলামেলা পোশাক পরার জন্য অশ্লীল মন্তব্যেরও মুখে পড়েছেন নিয়া। এমনকী ধর্ষণেরও হুমকি পেয়েছেন নিয়া শর্মা। এভং তিনিও ছেড়ে দেওয়ার পাত্রী নন। ট্রোলিংয়ের কড়া জবাব দিয়েছেন নিয়া।নিয়ার দাবি, ‘গত ১০ বছরে অনেক কিছুর বদল হলেও মানুষের মানসীকতার বদল হয়নি এতটুকুও। পোশাকের জন্য বরাবরই লোকে আমায় সমালোচিত করেছে। আমি মেনেও নিয়েছি’।

নিয়া বলেন, ‘সংবাদের শিরোনামে থাকতে নাকি আমি জামাকাপড়ও খুলেছি। কিন্তু এরা কারা, যারা আমার পোশাক নিয়ে এইরকম কুমন্তব্য করে। আমি ১০ বছর ধরে কাজ করছি, যথেষ্ঠ ফেমাস তাই জামা খুলতে হবে না প্রচারে আসার জন্য, এটা সবার আগে মানুষকে বুঝতে হবে’।

সম্প্রতি ‘দো ঘুঁট’ গানে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালিয়েছেন নিয়া শর্মা। অনেকেই নিয়াকে নগ্ন বলেছে, ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ তারও জবাব দিয়েছেন নিয়া।

 

অতিরিক্ত শরীরী প্রদর্শনের জন্য বারংবার নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন নিয়া শর্মা। নিয়া সাফ জানিয়েছেন, এটা তার ব্যক্তিগত পছন্দ এবং প্রোডাকশন টিমেরও একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত।কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদেরও যেন ফ্যাশনে টেক্কা দিচ্ছেন নিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *