বিনোদন ফ্যাশন

উন্মুক্ত সুডৌল বক্ষবিভাজিকা, ডিপনেক ড্রেসে কিলার ফটোশ্যুট Tollywood Actress মধুমিতার! এক একটি ছবি আগুন লাগাচ্ছে।

মধুমিতা সরকারের (Madhumita Sarcar) ইনস্টাগ্রাম টাইমলাইনে গেলে নাকি ফিরে আসার আর উপায় নেই! ঠিক এরকমই মনে করেন তাঁর অনেক অনুরাগীই। এত সুন্দর সুন্দর ছবি তাঁর টাইমলাইনে রয়েছে যে, সেদিকে তাকিয়ে থাকতেই হয়।

তাই অনুরাগীদের ভাবনাতেও কোনও ভুল নেই। সত্যিই এই অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতা-জুড়ে রয়েছে শুধুই সুন্দর সুন্দর ছবি।

বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে ছবি পোস্ট করেন অভিনেত্রী মধুমিতা সরকার(Madhumita Sarcar)। কখনও পুলের ধারে বা কখনও সমুদ্র সৈকতে, সুন্দর সুন্দর ছবি তিনি অনুরাগী ও বন্ধুদের সঙ্গে শেয়ার করে নেন!

অনুরাগীরাও ভালোবাসায় ও প্রশংসায় ভরিয়ে দেন। তাঁর স্বপ্নময়ী সৌন্দর্যে পাগল অনেকেই। কখনওই অনুরাগীদের হতাশ করেন না মধুমিতা। তাঁরা নানা লুক সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে সাড়া ফেলেছে।

এই লুকটি আমাদের জন্য সামার ফ্যাশন গোলস তৈরি করতে পারে অনায়াসেই। অর্থাৎ গরমে অনায়াসেই ক্যারি করতে পারেন এই লুকটি

নানা লুকে নানা সময়ে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। আর প্রত্যেক ছবিতেই অসাধারণ দেখাচ্ছে মধুমিতা সরকারকে। কখনও তিনি শাড়িতে সাড়া ফেলেছেন। আবার কখনও বোল্ড ওয়েস্টার্ন ড্রেসে নজর কেড়েছেন।

তা এবারের পুজোয় কী বেছে নিলেন নিজের জন্য? মধুমিতা জানালেন, “সারাবছর ওয়েস্টার্ন, ইন্দো-ওয়েস্টার্ন থেকে শুরু করে এত ধরণের পোশাক পরি যে, পুজোর সময়ে শাড়িটাই পরতে বেশি ভাল লাগে। সাজে সাবেকিয়ানা থাকে। পুজো মানেই আমার কাছে, ‘আবেগী পুনর্মিলন’।”

আর পুজোর প্রেম? সেই নিয়েও আলাদা মজার গল্প রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। মধুমিতা ফাঁস করলেন, “জীবনের প্রথম ক্রাশটাই বুঝেছি পুজোয়। তখন আমি ক্লাস সিক্সে। গুপি গাইন বাঘা বাইন নাটকের রিহার্সাল করছি। ভূত সেজেছিলাম আমি। এছাড়াও নাচ-গানের রিহার্সাল চলছে। বাড়ির সামনের স্কুলটাতেই তখন পড়ছি। কানে খবর এল, সাউথ পয়েন্টের ২-৩ জন ছেলে বেশ ঘুরঘুর করছে। আমার সম্পর্কে বেশ খোঁজখবর নিচ্ছে। পঞ্চমীর সন্ধেবেলা থেকেই সব বন্ধুরা ঠাট্টা করা শুরু করল যে, এই দেখ তোকে পছন্দ করেছে ওই ছেলেটা। সেই প্রথম বুঝতে পেরেছিলাম দুষ্টু-মিষ্টি চোখে চাহনি, ক্রাশ-প্রেম.. এগুলো আসলে কী?”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *