জেলার খবর

আরও চাই মদ! ডায়মন্ডহারবারে মোবাইল টাওয়ারে উঠে আত্মহত‍্যার হুমকি যুবকের

মদ খেতে খেতে খালি হয়ে গিয়েছে মদের বোতল। মদ কেন শেষ হবে এই নিয়েই শুরু বচসা। বচসা থেকেই বন্ধুদের সঙ্গে মনোমালিন্য। আর যার জেরে সোজা মোবাইল টাওয়ারে উঠে আত্মহত্যার হুমকি দিলেন যুবক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ডায়মন্ডহারবারের স্রোতের পোলে।

এদিকে ওই যুবক মোবাইল টাওয়ারে উঠে আত্মহত্যার হুমকি দিলে, যুবকের বন্ধুরা মদের বোতল দেখিয়ে যুবককে নীচে নামানোর চেষ্টা করেন। আর যা দেখতে সেখানে ভিড় করেন শতাধিক স্থানীয় বাসিন্দা। মদ দেখিয়ে এভাবে যুবকের নীচে নামানোর চেষ্টাকে মুঠোফোনে বন্দি করেছেন অনেকেই।

সূত্রের খবর বন্ধুদের সঙ্গে মদ খাওয়া নিয়ে মনোমালিন্যের জেরে প্রায় ৪০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে উঠে পড়ে এক যুবক। মত্ত যুবককে নীচে নামাতে হিমশিম অবস্থায় হয় দমকল ও পুলিশকর্মীদের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার স্রোতেরপোলের কাছে। ঘটনার জেরে আলোড়ন ছড়ায় এলাকায়। ওই যুবকের নাম রণিত ধাড়া।

ঘটনাস্থলে স্থানীয় বাসিন্দারা জড়ো হলে আরও মদ চাইতে থাকে রণিত। মদ না মেলায় মোবাইল টাওয়ারের আরও উপরের দিকে উঠে ঝাঁপ দিয়ে আত্মহত্যার হুমকি দিতে থাকে ওই মত্ত যুবক। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডায়মন্ড হারবার থানার পুলিশ। খবর পেয়ে দমকল কর্মীরাও ঘটনাস্থলে পৌঁছে মত্ত যুবককে টাওয়ারের উপর থেকে নিচে নামানোর চেষ্টা করেন। সবরকম চেষ্টার পরও ওই যুবককে কোনও ভাবে নীচে নামানো যায়নি। শেষ পর্যন্ত নতুন একটি মদের বোতল কিনে এনে সেই মদের বোতলের টোপ দিয়ে টাওয়ারের উপর থেকে ওই মত্ত যুবককে নামাতে সক্ষম হয়। মত্ত যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এই ঘটনায় হতবাক স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *