বিনোদন

‘আমার পরিচিত প্রায় সকলের সঙ্গেই ওকে বিছানায় দেখেছি’!! কার কথা বললেন মন্দনা??

তনুশ্রী ভান্ডারী ডেক্স ঃ-

কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) রিয়্যালিটি শো লক আপ (Lock Upp)-এ বন্দি ইরানিয়ান মডেল তথা অভিনেত্রী মন্দনা করিমি (Mandana Karimi)। কয়েক সপ্তাহ আগে ওয়াল্ড কার্ড হিসেবে শোতে প্রবেশ করেছেন তিনি। এরই মধ্য়ে জেলে নিজের প্রভাব বিস্তার করতে শুরু করেছেন মন্দনা। সম্প্রতি তাঁর প্রাক্তন স্বামীকে নিয়ে একটা গোপন তথ্য ফাঁস করেছেন এই ইরানিয়ান মডেল তথা অভিনেত্রী।

ব্যবসায়ী গৌরব গুপ্তার (Gaurav Gupta) সঙ্গে ২০১৭-তে বিয়ে করেন মন্দনা করিমি (Mandana Karimi)। কিন্তু ২০২১-এ তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। কেন বিচ্ছেদ? রিয়্যালিটি শো লক আপ (Lock Upp)-এ কারণ জানালেন তিনি। মন্দনা বলেন, “আড়াই বছর ধরে আমরা পরস্পরকে ডেট করেছি। এরপর আমরা এনগেজড হই। এরও সাত-আট মাস পর বিয়ে করি। আট মাস আমরা একসঙ্গে ছিলাম। কিন্তু তারপর থেকেই সমস্যা শুরু হয়। আমরা আলাদা থাকতে শুরু করি। ২০২১-এ আমাদের বিবাহবিচ্ছেদ হয়।”

মন্দনা (Mandana Karimi) আরও জানান ২০১৭ থেকে ২০২১, এই চার বছরের মধ্যে তাঁর এমন কোনও পরিচিত নেই, যাঁর সঙ্গে তাঁর স্বামী শোয়নি। তিনি বলেন, “এই চার বছরে আমার পরিচিত সকলের সঙ্গে ও শুয়েছে।” এরপরও চার বছর ধরে কেন গৌরব গুপ্তার (Gaurav Gupta) সঙ্গে তিনি বিয়েটা টিকিয়ে রাখলেন? যদিও সেই উত্তর গোপন রাখেন ইরানিয়ান মডেল।

লক আপ (Lock Upp)-এর আগে ‘বিগ বস ৯’-এ অংশগ্রহণ করেছিলেন মন্দনা করিমি (Mandana Karimi)। তৃতীয় স্থান অধিকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *