অর্থনীতি Business আন্তর্জাতিক দেশের খবর রাজ্যের খবর

অ্যাডাল্ট ভিডিও দেখেই মাসে আয় করতে পারবেন ৭৫,০০০ টাকা! দারুণ সুযোগ নিয়ে এল এই সংস্থা

বর্তমান যুগে সকলেই বেশি আয় করতে চায় আর তাও যদি বিনা অফিসে গিয়ে,শুধুমাত্র ঘরে বসে কয়েক ঘণ্টা কাজের মাধ্যমে হয় তবে তো আর কোন কথাই নেই। বর্তমানে এমনই এক কাজের খোঁজ নিয়ে এসেছে একটি সংস্থা। কাজের ধরন কি কিংবা কোন সাইটে গেলে আপনারা এই সম্পর্কে ধারণা নিতে পারবেন, তা জেনে নেওয়া যাক।

এখনকার যুগে পৃথিবীতে প্রায় এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল, যারা তাদের জীবনে অন্তত একবারও অ্যাডাল্ট ভিডিও দেখেনি। কিন্তু আপনাকে যদি বলা হয়, এই ধরনের ভিডিও দেখে আপনারা মাসে হাজার হাজার টাকা পকেটে ভরতে পারবেন তাহলে হয়তো আপনি প্রথমে বিশ্বাস করবেন না। তবে সম্প্রতি এই লোভনীয় অফার নিয়ে এলো একটি অনলাইন ওয়েবসাইট, যেখানে শুধুমাত্র ঘরে বসে প্রাপ্তবয়স্ক ভিডিও দেখলেই আপনি প্রতি ঘন্টায় 1500 টাকা করে অর্জন করতে পারবেন।

এই ওয়েবসাইটে ডিটেলসে আরও বলা হয়েছে, যে ব্যক্তি এখানে কাজের জন্য আবেদন করবেন তাকে 50 ঘণ্টা সকল অ্যাডাল্ট ভিডিও দেখতে হবে এবং তাহলেই মাসের শেষে তার মানিব্যাগে ঢুকে যাবে 75 হাজার টাকা। এই সাইটটির নাম হল Bedbible.Com। কাজের বিবরণ এ বলা হয়েছে, বিশ্বের যে কোন প্রান্ত থেকে এখানে আবেদন করা যাবে এবং সংস্থার তরফ থেকে ভিডিওর লিংকগুলি কর্মীদের কাছে পৌঁছে দেওয়া হবে। পরবর্তীতে, তাদের প্রথমে সেই ভিডিওগুলো দেখে সংস্থাকে সেই সংক্রান্ত রিভিউ প্রদান করতে হবে। এক্ষেত্রে ভিডিওয় পুরুষ এবং মহিলাদের গায়ের রং থেকে চুলের কালার সহ একাধিক তথ্য সংগ্রহ করতে হবে বলে জানিয়েছে সংস্থা।

এই লোভনীয় কাজের অফার পেলে কেই বা ছাড়তে চায়, বাস্তবেও দেখা গেছে সেই চিত্র। চাকরির নোটিফিকেশন বেরোনোর সাথে সাথেই আবেদনকারীদের ফর্ম উপচে পড়েছে। জানা যাচ্ছে, দু দিনের মধ্যেই প্রায় 31 হাজার আবেদন জমা পড়েছে। ফলে আপনিও যদি এই কাজের প্রতি আগ্রহী হয়ে থাকেন, তবে এক্ষুনি সাইটের লিঙ্ক-এ গিয়ে আবেদন করে ফেলুন আর মাসের শেষে মানিব্যাগে ভরে নিন মোটা টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *