জেলার খবর রাজনৈতিক খবর রাজ্যের খবর

অভিষেক এর গড়ে এম বাজারের সামনে ডায়মন্ড হারবার আই এস এফ এর এরিয়া  কমিটির উদ্যোগে সভায় উপস্থিত বিধায়ক নওশাদ সিদ্দিকী।

ডায়মন্ড হারবারঃ আসন্ন পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে দলের সংগঠনকে একদম বুথ স্তরের থেকে মজবুত করতে ডায়মন্ড হারবার আই এস এফ এর এরিয়া কমিটির পক্ষ থেকে ডায়মন্ড হারবার এম বাজারের সামনে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।এখানে উপস্থিত ছিলেন আই এস এফ এর চেয়ারম্যান তথা ভাঙ্গরের বিধায়ক নওসাদ সিদ্দিকী, আই এস এফ এর রাজ্য সম্পাদক বিশ্বজিৎ মাইতি,জেলা নেতৃত্ব আব্দুল মালেক, আই এস এফ জেলা সভাপতি অ্যাডভোকেট সাহাদাত মোল্লা,সহ আরো অন্যান্য অঞ্চলের সকল নেতৃত্ব রা। উক্ত সভা থেকে বিধায়ক নওশাদ সিদ্দিকী তিনি বলেন রাজ্যে সাধারণ মানুষের জন্য একবার কেনো, আমি এক শতবার জেলে যেতে রাজি আছি। পাশাপাশি আই এস এফ এর রাজ্য সম্পাদক বিশ্বজিৎ মাইতি তিনি উক্ত সভা থেকে ডায়মন্ড হারবার এসডিপিও মিতুন কুমারদে কে একাধিক বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

তিনি বলেন ডায়মন্ড হারবার লোকসভার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন অন্য জেলায় জনজোয়ার নিয়ে ব্যাস্ত,ভাইপো বাড়িতে নেই। তাই এখন ডায়মন্ড হারবার এসডিপিও সেই দাইত্তটা নিয়েছেন। এবং তিনি আরো বলেন খাকি পোশাক টা খুলে তৃণমূলের ঝান্ডা ধরুন।এসডিপিও অফিস টা এখন তৃণমূলের অফিস বানিয়েছেন,ভাইপো আপনার চাকরি টা রাখতে পারবে তো বলেও আক্রম করেন। জানাজায় একাধারে বিভিন্ন দুর্নীতিতে নাম জড়িয়েছেন তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতা ও মন্ত্রী,আর তাকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে আই এস এফ, সহ বিরোধী দল গুলো। এই সভায় কয়েক হাজার আই এস এফ কর্মী সমর্থক হাজির হয়ে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *